শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন

কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | প্রিন্ট

কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি

গাজীপুরে কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান (উড়োজাহাজ) প্রতিকের প্রার্থী এমএ এ সাদ্দাম হোসেন অরুফে রুবেল পোস্টার ছিঁড়ে ফেলা, প্রচার -প্রচারণায় বাঁধা ও তার নেতা কর্মীদের হুমকি-দামকির দিচ্ছে বলে অভিযোগ রয়েছে প্রতিপক্ষ টিয়া প্রতিকের প্রার্থী মোজাম্মেল হক ও তার সহযোগী কর্মী সমর্থকদের বিরুদ্ধে।
এ ঘটনায় ভুক্তভোগী শামীম শেখ বাদী হয়ে টিয়া মার্কার কর্মী ফয়সাল শেখের নাম উল্লেখ করেকালীগঞ্জ থানায় সাধারণ ডআয়এরই(জিডি) করেন। যার নং-২৮।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (উড়োজাহাজ) মার্কা এম এ সাদ্দাম হোসেন‌ অরুফে রুবেল পালোয়া তার নির্বাচনী কাজে বাধা, পোস্টার ছিঁড়ে ফেলা ও তার কর্মীদের হত্যাসহ বিভিন্ন হুমকি দেয়ায় বাদী হয়ে বুধবার বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ,,, নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ নাজমুল ইসলাম বলেন অভিযোগ পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে আইনগত ব্যাবস্থা নিতে বলা হয়েছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার বলেন ভাইস চেয়ারম্যান প্রার্থীর এক কর্মী জিবি করেছেন। আমারা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিচ্ছি।
জিভি সূত্রে জানাযায়, বুধবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার মেন্দিপুর এলাকায় শামীম শেখ উড়োজাহাজ প্রতিকের নির্বাচনী প্রচারণা করছিলেন।
এ সময় টিয়া পাখি প্রতিকের প্রার্থী মোজাম্মেল হকের কর্মী ফয়সাল শেখ উড়োজাহাজ প্রতিকের প্রচারনা না করার জন্য রামীম শেখকে বাঁধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
ন্যায়সঙ্গত প্রতিবাদ করলে ফয়সাল শেখ ক্ষিপ্ত হয়ে রামীমকে মারধর করতে উদ্যত হয়ে বলে প্রচারনা বন্ধ করে বাড়িতে চলে যা। না গেলে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে ফয়সালের বিরুদ্ধে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]